Home Uncategorized ১০ হাজার টাকা চাঁদা দাবি, এএসআই সহ গণপিটুনি খেলেন ২ পুলিশ সদস্য!
Uncategorized - August 18, 2022

১০ হাজার টাকা চাঁদা দাবি, এএসআই সহ গণপিটুনি খেলেন ২ পুলিশ সদস্য!

রাজশাহী প্রতিনিধি: চাঁদাবাজি করতে গিয়ে রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার দুই পুলিশ সদস্য গণপিটুনির শিকার হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চকপাড়া আদিবাসী পল্লিতে এই ঘটনাটি ঘটে।

অভিযুক্ত দুই পুলিশ সদস্য হলেন, গোদাগাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফারুক হোসেন ও কনস্টেবল শাহাদাত হোসেন। গণপিটুনির পর তাদের আটকে রাখেন আদিবাসীরা। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় সাদা পোশাকে ২ পুলিশ সদস্য আদিবাসী পল্লির চিকন মুড়িয়ারির বাড়ি গিয়েছিলেন। দেশি মদ তৈরির অভিযোগে তার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে না চাইলে তারা চিকন মুগিয়ারিকে আটকের ভয় দেখান। এই ঘটনা জানাজানি হলে এলাকাবাসীরা এএসআই ফারুক ও কনস্টেবল শাহাদাতকে ধরে গণপিটুনি দেন এবং মোটরসাইকেলসহ তাদের আটকে রাখেন। কয়েকদিন আগে স্থানীয় আরেকজনকে জিম্মি করে ১৪ হাজার টাকা নিয়ে যান ফারুক ও শাহাদাত। এই নিয়ে বেশ কিছুদিন যাবৎ ক্ষোভ বিরাজ করছিলো এলাকাবাসীর মধ্যে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক হাসমত আলী বলেন, বিষয়টি জেলার পুলিশ সুপারকে জানানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.