Home Uncategorized প্রবাসী স্বামীর টাকা আত্মসাত করতে মেয়েকে অপহরণের নাটক
Uncategorized - August 18, 2022

প্রবাসী স্বামীর টাকা আত্মসাত করতে মেয়েকে অপহরণের নাটক

বগুড়ার গাবতলী উপজেলায় প্রবাসী স্বামীর টাকা আত্মসাত করতে নিজের পঞ্চম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে লুকিয়ে রেখে অপহরণ ও মুক্তিপণের নাটক সাজাতে গিয়ে পুলিশের জালে ধরা পড়ল মা ও নানী। এ ঘটনায় অপহরণকৃত স্কুল ছাত্রী বগুড়ার শেরপুর থেকে উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে গাবতলী উপজেলার দুর্গাহাটা এলাকায়।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে বিয়টি নিশ্চিত করে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম জানান, গত ১০ আগষ্ট বুধবার বিকেল ৩ টায় একজন ফোনে তাকে জানান, দুর্গাহাটা বাজারে অবস্থিত সার্ক মডেল কেজি স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রী মঞ্জিলা খাতুন (১১) কে কৌশলে স্কুল থেকে অপহরন করে নিয়ে যায়। পরে তার পরিবারের কাছে ৩ লাখ টাকা দাবী করছে। এমন সংবাদ পাওয়ার পর গাবতলী মডেল থানার এস আই হাফিজ উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনার স্থান দুর্গাহাটা সার্ক মডেল কেজি স্কুলে যায়।

সার্কের হিসাব রক্ষক মোঃ রাসেল মাহমুদ ও স্কুলের প্রধান শিক্ষক আনিছুর রহমানকে জিজ্ঞাসাবাদে জানতে পারেন, ৫ম শ্রেণীর ছাত্রী মঞ্জিলা খাতুন সকাল ১০ টায় অসুস্থতার কারনে স্কুল থেকে ছুটি নিয়ে বাড়িতে গেছে। পুলিশ স্কুলের সিসি টিভি ক্যামেরায় দেখতে পান, সে তার বাড়ি নিজ দুর্গাহাটা লাল খাঁ পাড়া না গিয়ে উল্টো পুর্ব দিকে যাচ্ছে। তার পিছনে বোরকা পরিহিত একজন মধ্য বয়সী মহিলাও যাচ্ছে। এক পর্যায়ে স্কুলছাত্রী মঞ্জিলা দুর্গাহাটা ঘোষপাড়া সড়ক দিয়ে অটোরিকশায় উঠে, উত্তর দিকে সারিয়াকান্দি উপজেলার ফুবাড়ির দিকে রওনা হয়। পুলিশ সিসি ক্যামেরার ভিডিও ফুটেজের মাধ্যম অটো রিকশার ড্রাইভারকে শানাক্ত করে জানতে পায়, ফুলবাড়িতে মঞ্জিলা খাতুন’র নানী নাজমা বেগম সেখানে অপেক্ষায় ছিল। তার কাছ থেকে মঞ্জিলার মা ফারজানা এসে মঞ্জিলাকে নিয়ে বগুড়া জেলার শেরপুর উপজেলার, উলিপুর গ্রামে ফারজানার খালার বাড়িতে রেখে আসে। এরপর গাবতলী থানায় এসে ছাত্রীর মা ফারজানা জানায়, তার মেয়েকে অপহরন করা হয়েছে, তার কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপন দাবী করা হচ্ছে। এমন সংবাদ পাওয়ার পর নড়ে চড়ে বসে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.