Home Uncategorized খায়রুন বাধ্য করা হয় হয়ে ছিল,তারপর আত্মহত্যার নাটক সাজায়,সকল তথ্য ফাঁস,,,,,,
Uncategorized - August 18, 2022

খায়রুন বাধ্য করা হয় হয়ে ছিল,তারপর আত্মহত্যার নাটক সাজায়,সকল তথ্য ফাঁস,,,,,,

নাটোরে কলেজশিক্ষিকা খায়রুন নাহারের মৃত্যুর ঘটনায় স্বামী মামুন হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (১৫ আগস্ট) বিকেলে মামুনের পক্ষে করা জামিন আবেদন নামঞ্জুর করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোসলেম উদ্দীন এ আদেশ দেন।

কলেজছাত্র মামুনকে আটক করার পর থেকে আহাজারি করছে তার পরিবার। মামুনের বোন বলেন, ‘আমার ভাই এবং ভাবীর মধ্যে আমরা কখনও ঝগড়া দেখি নাই। আমার ভাবীর বাপের বাড়ির চাপ ছিল আর তার আগের পক্ষের ছেলে পাঁচ লাখ টাকা ও একটি বাড়ি চেয়েছিল। আমার ধারণা এই নিয়ে মনোমানিল্য করে তিনি (ভাবী) আত্মহত্যা করেছেন।

মামুনের বাবা বলেন, ‘আমার ছেলে বিয়ে করে আনার পর আমরা মেনে নেই, ওরা সুখেই সংসার করছিল। আমার ছেলে অনেক ভালো ওর এমন কিছু করা সম্ভব না।’

এছাড়াও তার প্রতিবেশী-বন্ধুরা জানান, মামুন এমন ছেলে না। তার নামে নেশা সর্ম্পকে যা বলা হচ্ছে সেসব মিথ্যা। যে অপরাধের সন্দেহে তাকে আটক করা হয়েছে তা সে করতে পারে না, দ্রুত তাকে ছেড়ে দেয়া হোক।

এর আগে নাটোর সদর থানার ওসি নাসিম আহমেদ বলেন, রোববার রাতে কলেজশিক্ষিকার চাচাতো ভাই সাবের উদ্দিন বাদী হয়ে থানায় অপমৃত্যুর মামলা করেছেন। মামলায় কাউকে অভিযুক্ত না করায় মামুনকে ৫৪ ধারায় আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছেপ্রসঙ্গত, ২০২১ সালের ১২ ডিসেম্বর কাজী অফিসে গিয়ে কলেজছাত্র মামুন ও শিক্ষিকা খায়রুন নাহার বিয়ে করেন। বিয়ের আট মাস পর বিষয়টি জানাজানি হয়।

Leave a Reply

Your email address will not be published.